আজ || শনিবার, ১১ মে ২০২৪
শিরোনাম :
  সাতক্ষীরায় দৈনিক আমার সংবাদের প্রতিনিধিদের মতবিনিময়       তালায় কাপ পিরিচ প্রতীকের শোভাযাত্রা       তালার মাগুরা কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       ধানদিয়ায় কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       খেশরায় কাপ পিরিচে ভোট চেয়ে ঘোষ সনৎ কুমারের গণসংযোগ       খলিলনগরে কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালার খলিষখালীতে কাপপিরিচ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন       জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন    
 


সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক সিরাত মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ

১৩ জুলাই সকাল ১১টায় সাতক্ষীরা জলার অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক সিরাত মাহফিল অনুষ্ঠিত হয়।

এই অনুষ্ঠানে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক গাজী মোমিন উদ্দীনের সঞ্চালনায় বিশ্বনবী মানবতার মুক্তির দিশারী হযরত মুহাম্মদ (সঃ) এর জীবন, নব্যুয়ত লাভ ও কর্মের উপত বক্তব্য প্রদান করেন প্রধান শিক্ষক সমরেশ কুমার দাশ, সহকারী প্রধান শিক্ষক আব্দুল হামিদ, সিরাজুল ইসলাম, সিনিয়র শিক্ষক মতিউর রহমান, খান মকছুদুর রহমান, মোস্তফা খাইরুল আবরার, জিএম হুমায়ন কবীর, সহকারী শিক্ষক কাবিজুল ইসলাম, ওবায়দুর রহমান, শেখ তানজিল আহমেদ প্রমুখ।

ছাত্রদের মধ্যে অন্তত ২০ জন নাতে রাসুল ও হামদ পেশ করেন। কুরআন ও হাদিসের আলোকে মহানবীর জীবন নিয়ে আলোচনা করেন সাবেক ছাত্র আতাহার সায়েম। আলোচনা শেষে মুসলিম উম্মাহর শান্তি ও বাংলাদেশের কল্যাণ ও মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিনিয়র শিক্ষক আবুল কালাম আযাদ। সবশেষে প্রায় ৫০০ জনের মধ্যে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এই বর্ণাঢ্য অনুষ্ঠানে অন্যান্য শিক্ষক উপস্থিত ছিলেন। সকল শিক্ষার্থীকে দুপুরের খাবারের নিমিত্ত বিরিয়ানি প্যাকেট সরবরাহ করা হয়।


Top